২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে আগ্নেয়াস্ত্র ও মাদকসমেত শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৯ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, বরিশাল:: বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি টিম অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও মাদকসমেত এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। বানারীপাড়া উপজেলার মহিষাপোতা গ্রাম থেকে মো. সোহেল মোল্লা (৩৫) নামের ওই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। শুক্রবার বিকেলে এক ইমেল বার্তায় বরিশাল র‌্যাব সদর দপ্তর রুপাতলী কার্যালয় বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে। এর আগে তাকে বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে গ্রেপ্তার করেছে।

র‌্যাবের সূত্র জানায়, তাদের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে স্থানীয় মহিষাপোতা গ্রামের কাশেম মোল্লার ছেলে শীর্ষ সন্ত্রাসী সোহেল মোল্লা অস্ত্র ও মাদকসহ নিজ বাড়িতে অবস্থান করছে। র‌্যাবের টিমটি পরবর্তীতে সেখানে হানা দিলে সোহেল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু এর আগেই র‌্যাব সদস্যরা তাকে গ্রেপ্তার করে। এবং একই সাথে তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ০৩ রাউন্ড এ্যামোনিশন, ০১ টি পিস্তলের ম্যাগাজিন, ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

র‌্যাব ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করে মো. সোহেল মোল্লা একজন শীর্ষ সন্ত্রাসী। নানান ঘটনাবলীতে তার বিরুদ্ধে অন্তত ১০টির বেশি মামলা আছে। বিশেষ করে জেলার বিভিন্ন থানায় মাদক ও ধর্ষণ মামলাসহ বিচারাধীন রয়েছে।

আগ্নেয়াস্ত্র ও মাদকসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে বানারীপাড়া থানায় বরিশাল র‌্যাবের ডিএডি নূর ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন