২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে ইমামদের স্মারকলিপি পেশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ০২ মার্চ ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সারাদেশের মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের সরকারি বেতনভুক্ত করণের দাবিতে বরিশাল বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করেছেন ইমামরা। গতকাল ০২ মার্চ মঙ্গলবার দুপুরে স্মারকলিপি পেশ করার পর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সামনে মানববন্ধন করেন জাতীয় ইমাম সমিতি বরিশাল জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

এতে বক্তব্য রাখেন জাতীয় ইমাম সমিতি বরিশাল জেলা শাখার আহবায়ক মাওলানা আবদুল হান্নান খান, যুগ্ম আহবায়ক ডা. হাফেজ আবদুল্লাহ আল মামুন, বরিশাল মহানগর সভাপতি মাওলানা আবদুস সালাম, সেক্রেটারি মাওলানা মো. জাকির হোসেন, সাংগনিক সম্পাদক মাওলানা ইসমাইল হোসেন, মাওলানা সৈয়দ শফিকুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে জাতীয় ইমাম সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

তারা বলেন, আমরা শুধু মসজিদের ইমাম নই, সমাজ ও রাষ্ট্রের সামগ্রিক উন্নয়নে আমরা সবসময় ভূমিকা রাখছি। যৌতুক, মাদক ও ইভটিজিংয়ের মত নানা অপরাধমূলক কাজ প্রতিরোধের জন্য আমরা আমাদের খুতবায় জনসচেতনতা বাড়ানোর কাজ করে যাচ্ছি। কুরআন ও হাদিসের আলোকে মানুষকে সঠিক পথে চলার নির্দেশনা প্রদান করছি। সমাজে আমাদের মূল্যায়ন থাকলেও সরকারিভাবে আমাদের মূল্যায়ন করা হয় না। এজন্য ইমামরা সরকারিভাবে সম্মানী ভাতা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন