২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ইয়াবা মামলায় আওয়ামী লীগ নেতার কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৬ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রির মামলায় জেলার গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও সদ্যগঠিত ৯নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম বাবুল খানকে সাত মাসের কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে আদালত সূত্রে জানা গেছে, বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আমলী আদালতের বিচারক মোঃ ইফতেখার আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। বাবুল খান গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার মৃত আব্দুল মকিত খানের পুত্র।

সূত্রমতে, ২০১৭ সালের ১৪ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এসআই মোঃ সামছুউদ্দিন কাছেমাবাদ লালপোল সংলগ্ন হারুন সিকদারের চায়ের দোকানের সামনে রাস্তার উপর থেকে বাবুল খানকে আটক করে। এ সময় তার দেহতল্লাশী করে পাঁচপিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ওইদিন এসআই সামছুউদ্দিন বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন। একই বছরের ২০ সেপ্টেম্বর এসআই মোশারেফ হোসেন খান আসামি বাবুল খানকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করেন। মামলার তিনজন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এ রায় ঘোষণা করেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন