১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু, শনাক্ত ১৫০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২১

বরিশালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু, শনাক্ত ১৫০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে উপসর্গ নিয়ে ১০ জন এবং করোনায় দুজন মারা গেছেন। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১৫০ জন। আরটিপিসিআর ল্যাবে শনাক্তের হার ৫২ শতাংশ। শনিবার (২৪ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বরিশালটাইমসকে জানান, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ৭৬ জন। এ পর্যন্ত এই জেলায় শনাক্ত হয়েছেন ১২ হাজার ২৯ জন। ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ১৪৯ জন। আর সুস্থ হয়েছেন ৭ হাজার ২৫৮ জন।

পটুয়াখালী জেলায় নতুন শনাক্ত হয়েছে ১১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪৫৩ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৭০ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৫৪৭ জন।

ভোলায় নতুন ৪১ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২ হাজার ৮৬৭ জন। ২৪ ঘণ্টায় কারও মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৩০ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ১৮৩ জন।

পিরোজপুরে নতুন করে ১৬ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৭১ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৬১ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৪৪৮ জন।

বরগুনায় নতুন একজন শনাক্ত নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৮৮ জন। ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৫৪ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৪৬৮ জন।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন