২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পটুয়াখালীতে ফার্মেসি মালিকসহ গ্রেপ্তার ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৬ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, পটুয়াখালী:: পটুয়াখালীতে কলেজছাত্রীকে মাদকাসক্ত করায় নেশাজাতীয় ইনজেকশনসহ ফার্মেসি ব্যবসায়ী ও দুইজনকে আটক করেছে সদর থানা পুলিশ। গত শনিবার রাতে শহরের হেতালিয়া বাধঘাট এলাকার মিরাজ ফার্মেসি থেকে তাদের আটক করা হয়। তারা হলেন, ফার্মেসি মালিক মেহেদী হাসান মিরাজ (৩০), ক্রেতা হালিম হাওলাদার (২০) ও ইব্রাহিম (১৯)।

রোববার দুপুরে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, রাতে পটুয়াখালী সরকারি কলেজ পড়ুয়া এক ছাত্রীর পরিবার থেকে সংবাদ দেয়া হয়, তাদের মেয়ে (কলেজছাত্রী) তার বন্ধুদের সঙ্গে ইনজেকশনের মাধ্যমে মাদক সেবন করছে। সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে দেখে ওই ছাত্রী দুটি ইনজেকশন গ্রহণ শেষ করেছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ছাত্রীর বন্ধু হালিম ও ইব্রাহিম পালিয়ে যায়। পরবর্তীতে ওই ছাত্রীকে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। তার মোবাইল ফোনের সূত্র ধরে হালিম ও ইব্রাহিমকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে ওই ফার্মেসি থেকে নেশাজাতীয় ইনজেকশন সংগ্রহ করে পুলিশ। যে ইনজেকশন আটককৃতরা নিজেরা নিতো এবং ওই ছাত্রীর শরীরে প্রতিদিন পুশ করে দিয়ে আসতো। যার পরিপ্রেক্ষিতে ধীরে ধীরে ওই ছাত্রী মাদকাসক্ত হয়ে পড়ে। বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য তাকে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কলেজছাত্রীকে মাদকাসক্ত করার সঙ্গে জড়িত থাকায় তিনজনকে আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন