২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩০ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২০

নিজস্ব প্রতিবেদক. বরিশাল :: বরিশালে সরকারহ-বেসরকারী উদ্যোগে আড়াইশ’ রিকশাচালক ও দিনমজুরের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার দুপুর ২টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ১শ’ রিকশাচালকের মাঝে ত্রাণ মন্ত্রণালয়ের দেয়া খাদ্য সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এ সময় প্রতি জনকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১টি করে সাবান এবং ২টি করে মাস্ক দেয়া হয়।

এ নিয়ে রোববার পর্যন্ত জেলায় ৪২১টি পরিবারের মাঝে ত্রাণ মন্ত্রণালয়ের খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। প্রাথমিকভাবে জেলায় ১০ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সহয়াতা বিতরণ করা হবে।

করোনার কারনে কর্মহীন ও অসহায়-দুঃস্থ পরিবারের জন্য বরিশাল জেলায় ১০০ মেট্রিক টন চাল এবং নগদ ১০ লাখ টাকা বরাদ্দ হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রমাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস।

এর আগে সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে নগরীর বিভিন্ন এলাকার কর্মহীন দুঃস্থ দেড়শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা বাসদ। এ সময় দেড়শ’ পরিবারের প্রত্যেককে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ৩ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১টি সাবান ও ১ বক্স মশার কয়েল দেয়া হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে জেলা বাসদ আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন ও সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন