২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে কলেজছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ১২ মে ২০২২

বরিশালে কলেজছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় কলেজছাত্রীকে উত্যক্ত করার অপরাধে সাকিব সরদার (২১) নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে তাকে উপজেলার চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজ গেট এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমানের ভ্রাম্যমাণ আদালত যুবককে এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত যুবক ওই এলাকার মো. সোহেল সরদারের পুত্র বলে জানা গেছে।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ জানায়, চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের এক শিক্ষার্থীকে প্রায়শই উত্যক্ত করে আসছিল স্থানীয় বখাটে যুবক সাকিব সরদার। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যা রাতে ছাত্রীকে কলেজের সামনে একা পেয়ে ফের ব্যতিব্যস্ত করে তোলে এই যুবক। এসময় কোনো উপায়ন্ত না পেয়ে কলেজছাত্রী জাতীয় জরুরিসেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অভিযোগ করলে ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিমসহ হাজির হন বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান। এবং যুবককে সাথে সাথে আটক করেন। পরবর্তীতে তাকে ভ্রাম্যমাণ আদালতে তুলে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এই তথ্য নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান জানান, কলেজছাত্রীকে উত্যক্ত করার অপরাধে দণ্ডবিধির ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। পরবর্তীতে তাকে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন