২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:১৪ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২৩

বরিশালে কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে কলেজছাত্র রকিবুল ইসলাম রিজনকে কুপিয়ে হত্যাচেষ্টায় জড়িত কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। আজ রোববার নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন করা হয়।

কর্মসূচিতে বরিশাল কলেজ, অমৃত লাল দে মহাবিদ্যালয়, সৈয়দ হাতেম আলী কলেজ, ব্রজমোহন কলেজসহ আটটি কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।মানববন্ধনে এইচএম রাব্বির সভাপতিত্বে বক্তৃতা দেন–মনিরুজ্জামান খান, শিক্ষার্থী মোহাম্মদ মঈন, নোমান, আহতের বোন সুমাইয়া আক্তার, টুম্পা আক্তার, সায়মন হোসেন, আব্দুল জব্বার প্রমুখ।

জানা গেছে, কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদ করায় নগরীর কাশিপুরের ইছাকাঠী প্রধান সড়কে রিজনকে হত্যার চেষ্টা করা হয়। গত ১৫ মার্চ বিকেলে হামলার পর আহত রিজনকে এলাকাবাসী উদ্ধার করতে গেলে তাদেরও হুমকি দেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে স্থানীয়রা রিজনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়।

তারপর চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য রিজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায়। এ ঘটনায় আহতে মা রুবিনা বেগম বাদী হয়ে এয়ারপোর্ট থানায় নামধারী সাতজনসহ অজ্ঞাত আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে মামলা করেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন