২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে খাল থেকে উদ্ধার অজ্ঞাত লাশের পরিচয় শনাক্ত: আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৫ অপরাহ্ণ, ০৬ আগস্ট ২০২২

বরিশালে খাল থেকে উদ্ধার অজ্ঞাত লাশের পরিচয় শনাক্ত: আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মুলাদী উপজেলায় খাল থেকে উদ্ধার করা দুই চোখ উপড়ানো মরদেহের পরিচয় পাওয়া গেছে। গত বৃহস্পতিবার বিকেলে দুই চোখ উপড়ানো এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছিল মুলাদী থানা পুলিশ। শুক্রবার বিকেলে স্বজনরা কিশোরীর পরিচয় শনাক্ত করেছেন। নিহত কিশোরীর নাম আখিনুর বেগম (১৪)।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান শনিবার দুপুরে এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া মরদেহটি স্কুলছাত্রী আখিনুর বেগমের। সে মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের মো. শাহে আলম হাওলাদারের মেয়ে। গাছুয়া ইউনিয়নের চরপৈক্ষা মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্রী ছিল আখিনুর।

আখিনুরের ভাই আবুল কালাম আজাদ বলেন, গত ৩ আগস্ট সকালে পূর্ব হোসনাবাদ এলাকায় খালাতো বোন হালিমা বেগমের বাড়িতে যায় আখিনুর। বিকেল ৪টায় প্রাইভেট পড়ার কথা বলে খালাতো বোনের বাড়ি থেকে বের হয়। কিন্তু বাড়িতে না ফেরায় ৪ আগস্ট আখিনুরের বাবা খালাতো বোন হালিমা বেগমের কাছে ফোন করে আখিনুরের খবর জানতে চান। তখন খালাতো বোন হালিমা জানান, আখিনুর ৩ আগস্ট বিকেলেই চলে গেছে। এরপর থেকে আখিনুরের সন্ধান পাচ্ছিল না তার পরিবার।

তিনি বলেন, এক তরুণীর মরদেহ উদ্ধারের খবর পেয়ে আমরা শুক্রবার থানায় যাই এবং মৃতদেহটি আখিনুরের লাশ বলে আমরা শনাক্ত করি। এ ঘটনায় আখিনুরের বাবা মো. শাহে আলম হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনেক আসামি করে শুক্রবার রাতে মামলা করেছেন।

আখিনুরের বড় ভাই আরও জানান, আখিনুর বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকতো। বাবা শাহ আলম তাকে (আবুল কালাম আজাদ) জানিয়েছেন, এলাকার একটি ছেলে প্রেম নিবেদন করে আখিনুরকে উত্যক্ত করতো। মুঠোফোনেও উত্যক্ত করতো। আখিনুরের হত্যাকাণ্ডের সঙ্গে সেই ছেলে জড়িত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, আখিনুরের মুঠোফোনের কল ট্রাকিং করে একই এলাকার সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে আটকদের নাম-পরিচয় আপাতত গোপন রাখা হয়েছে, জানান ওসি।

এদিকে আখিনুরের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন মুলাদী থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব। তিনি বলেন, কিশোরীর দুই চোখ খুঁচিয়ে বের করে ফেলা হয়েছে। মাথার সামনের দুই পাশ, ঘাড় ও নাকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন