২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে গভীর রাতে আইএইচটিতে ছাত্রকে মারধর, তদন্ত কমিটি গঠন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) বয়েজ হোস্টেলে গভীর রাতে এক ছাত্রকে নির্যাতনের ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত অবস্থায় ওই ছাত্রকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত মো. সালাউদ্দিন ডেন্টাল অনুষদের পুরাতন প্রথম বর্ষের ছাত্র এবং হোস্টেলের ৪১৩নং কক্ষের আবাসিক ছাত্র।

এদিকে এই ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ এবং কমিটিকে তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

শিক্ষার্থীরা জানান, পূর্ব বিরোধীতার জের ধরে ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমন, দেবজিৎ, সৈকত, শীর্ষেন্দু ও মুকিতসহ বেশ কয়েকজন বৃহস্পতিবার রাত দেড়টার দিকে সালাউদ্দিনের কক্ষে যায়। এসময় বিনা কারণে বাকবিতন্ডায় জড়িয়ে পরে তারা। একপর্যায়ে সালাউদ্দিন তার কক্ষের দরজা আটকে দিলে তার বিরোধীরা দরজা ভেঙে প্রায় ১ ঘন্টা যাবৎ সালাউদ্দিনকে মারধর করে। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে এসে সালাউদ্দিনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করে।

ইন্সটিটিউটের অধ্যক্ষ সাইফুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। মারধরের শিকার ছাত্রকে চিকিৎসা দেয়া হচ্ছে। আমি শুনেছি হোস্টেলের ডাইনিং দখল নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। ঘটনা তদন্তের তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে যারা তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবেন। এবারে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত উপনীত হয়েছি আমরা।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন