১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে গ্রীণলাইন বাস কোম্পানির ম্যানেজার ফেন্সিডিলসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫২ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০১৯

বেসরকারি সড়ক পরিবহন সংস্থা ও ওয়াটার ওয়েজ ‘গ্রীণলাইন’ কোম্পানির বরিশাল অফিস ম্যানেজার বাদশা সরদারকে (৩০) গ্রেপ্তার করেছে শহর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (১৯ জানুয়ারি) শহরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাঁর কাছ থেকে বেশ কয়েক বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শী।

এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (ওসি) কমলেশ হালদার। তবে কি পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে তা নিশ্চিত করা হয়নি।

গ্রেপ্তার বাদশা সরদার বরিশাল নগরীর হাসপাতাল রোডের ‘আইন মহাবিদ্যালয়’ এলাকার হাবিব সরদারের ছেলে।’

প্রত্যক্ষদর্শীদের বয়ান মতে, শনিবার সকাল ৯টার দিকে বাংলাদেশ ভারত সীমান্ত এলাকা বেনাপোল থেকে গ্রীণলাইন কোম্পানির একটি বাস যাত্রীদের আসে। সেই বাসটিতে তিনি প্রবেশ করে পরবর্তীতে একটি ব্যাগ নিয়ে নামেন। তখন সেখানে গোপন সংবাদে অবস্থানরত ডিবি পুলিশের টিমটি তাঁকে ব্যাগটিতে তল্লাশি করেন।

ওই সময় তাঁর ব্যাগে বেশ কয়েক বোতল ফেন্সিডিল পাওয়া যায়। তাছাড়া ডিবি পুলিশও জানিয়েছিল বাদশা সরদারের কাছে ফেন্সিডিল পাওয়া গেছে। পরবর্তীতে তাঁকে সেখান থেকে হ্যান্ডকাপ পরিয়ে নিয়ে যায় ডিবি পুলিশ।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) কমলেশ হালদার বাদশাকে গ্রেপ্তারের বিষয়টি করে জানিয়েছেন এই মাদকের সাথে আরও ব্যক্তি বিশেষ জড়িত রয়েছে। তাদের গ্রেপ্তারে বাদশাকে সাথে নিয়ে জোরালো অভিযান চলছে।

কিন্তু কি পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে তা নিশ্চিত না করে এই ডিবি কর্মকর্তা বলছেন- মাদকসহ তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে ইমেল বার্তায় বিস্তারিত অবহিত করা হবে।’

গ্রীণলাইন কোম্পানির বরিশাল অফিসের অপর ম্যানেজার আরেফিন লিপটন বরিশালটাইমসকে বলেন- তিনি হেড অফিসের মাধ্যমে বিষয়টি শুনেছেন। কিন্তু ছুটিতে থাকার কারণে বিস্তারিত বলতে পারছেন না।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন