২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ঘন কুয়াশায় দিক হারিয়ে নৌকার ওপর উঠে গেল যাত্রীবাহী লঞ্চ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:২৪ অপরাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২৩

বরিশালে ঘন কুয়াশায় দিক হারিয়ে নৌকার ওপর উঠে গেল যাত্রীবাহী লঞ্চ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঘন কুয়াশায় দিক হারিয়ে বরিশালের মেহেন্দীগঞ্জে যাত্রীবাহী একটি লঞ্চ পাঁচটি ইঞ্জিনচালিত নৌকার ওপর উঠে যাওয়ায় সেগুলো দুমড়ে-মুচড়ে গেছে। এতে নিখোঁজ রয়েছেন দুই জেলে। আজ সোমবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরশেফুলী সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

লঞ্চ প্রিন্স অব রাসেল-৫ ঢাকা থেকে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় যাচ্ছিল। মেহেন্দীগঞ্জ উপজেলার নৌ-পুলিশের কালীগঞ্জ স্টেশনের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিখোঁজ জেলেরা হলেন- পাশের হিজলা উপজেলার বড়জালিয়া গ্রামের বাকিউল্লাহ (৪০) ও একই উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাকের সিকদার (৩৫) স্থানীয়রা জানান, ঢাকা থেকে ভোলার বোরহানউদ্দিন উপজেলাগামী লঞ্চটি ভোররাত চারটার দিকে চরশেফুলী স্টেশনে ভিড়ছিল। লঞ্চটি মাঝনদী থেকে পন্টুনের দিকে যাচ্ছিল। পন্টুনের অদূরে নদীর তীরে বাঁধা ছিল মাছ ধরার কয়েকটি ইঞ্জিনচালিত নৌকা।

ঘন কুয়াশায় লঞ্চটি দিক হারিয়ে নৌকার সারির ওপর উঠে যায়। এতে পাঁচটি নৌকা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অন্য জেলেরা নদীতে ঝাঁপ দিয়ে বেঁচে গেলেও নিখোঁজ হন দুজন। নৌ-পুলিশের পরিদর্শক মো. ফারুক হোসেন জানান, লঞ্চ এবং কর্মচারীদের আটক করা হয়েছে। যাত্রীদের ট্রলারে গন্তব্যে পৌঁছানোর ব্যবস্থা করা হয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজদের সন্ধানে নদীতে তল্লাশি চালাচ্ছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন