২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে চাঁদা না পেয়ে মাছ ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৯ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় চাঁদা না পেয়ে রিপন হাওলাদার (৩০) নামের এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে স্থানীয় বাগজা চরশ্রীফুলি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়- স্থানীয় বাগজার ব্যবসায়ী রিপন হাওলাদারকে কাছে দীর্ঘদিন ধরে একই এলাকার তিন ব্যক্তি বাবুল মীরা, বেল্লাল হাওলাদার ও শাহ আলম ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। এই চাঁদা না পেয়ে তাকে এক সপ্তাহ ধরে নানাভাবে হয়রানি শুরু করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়- বৃহস্পতিবার সন্ধ্যায় রিপন হাওলাদারকে বাগজা ঘাটে পেয়ে বাবুল মীরা, বেল্লাল হাওলাদার ও শাহ আলম তাকে একচোট মারধর করে। এবং পুনরায় ৫০ হাজার টাকা চাঁদা দাবি করলেও তা দিতে রিপন অপারগতা স্বীকার করলে ফের পিটুনি শুরু করে। একপর্যায়ে টর্চলাইটের এলোপাতারি পিটুনিতে মাছ ব্যবসায়ীর মাথা ফেটে রক্তাক্ত হলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ট্রলারযোগে রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসে।

এই ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলার প্রস্তুতি নিয়েছেন বলে রিপনের পারিবারিক সূত্রে জানা গেছে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন