২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে চার ডাকাত আটক

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, ০১ ডিসেম্বর ২০২২

বরিশালে চার ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জে চর থেকে চার ডাকাত সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বুধবার (৩০ নভেম্বর) বিকেলে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার দড়িরচর খাজুরিয়া এলাকার মৃত কালাম দেওয়ানের ছেলে অহিদ দেওয়ান, একই এলাকার আব্দুর রব দেওয়ানের ছেলে জলিল দেওয়ান, আব্দুল দেওয়ানের ছেলে হাসেম দেওয়ান ও জাহাঙ্গীর দেওয়ানের ছেলে রিয়াজ দেওয়ান।

স্থানীয় বাসিন্দা মো. রাকিব বলেন, উপজেলার জাঙ্গালিয়া ও চরগোপালপুর ইউনিয়নের মাঝামাঝি এলাকার একটি ছোন বনে ৫-৬ জনের একটি ডাকাত দল অবস্থান করে। স্থানীয় শিশু-কিশোররা খেলতে গিয়ে তাদের দেখতে পায়।

পরে স্থানীয়রা একত্র হয়ে তাদের ধাওয়া করে। এ সময় চার জনকে আটক করা হয়। এরপর তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। স্থানীয় গণমাধ‌্যমকর্মী ফরিদ সিকদার বলেন, মঙ্গলবার দিনগত রাতে স্থানীয় একটি মাইকে ডাকাতের কথা প্রচার করা হয়। এরপর থেকে স্থানীয়দের মধ্যে ডাকাত আতংক ছড়িয়ে পড়ে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, আটক ডাকাতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন