২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ছাত্রলীগের ৬ কর্মীকে কুপিয়ে জখম: রামদাসহ যুবক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ৩১ মার্চ ২০২৩

বরিশালে ছাত্রলীগের ৬ কর্মীকে কুপিয়ে জখম: রামদাসহ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ছাত্রলীগের ৬ কর্মীকে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে, ঘটনার পরপরই ধারালো অস্ত্রসহ একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ৯টার দিকে বরিশাল নগরীর জীবনানন্দ দাশ সড়কের মল্লিকা কিন্ডারগার্টেন স্কুলের সামনে ঘটনাটি ঘটে। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী রিশাদ, ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজের ইংরেজি বিভাগের ছাত্র আব্দুল্লাহ আল মারুফ, ইমন, সোহান, এভ্রিল এবং খালিদ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুর সঙ্গে ছাত্রলীগ কর্মী সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এইচ এম রিশাদ মাহামুদের বিরোধ ছিলো। রিশাদের সহযোগী সরকারি বরিশাল কলেজে ছাত্রলীগের রাজনীতি করতে নিষেধ করেছিলেন টিপু। কয়েকদিন আগে হৃদয় নামে এক ছাত্রলীগ কর্মীকে মারধরও করেছিলেন টিপু। এরই জেরে গতকাল রাতে রিশাদসহ ছাত্রলীগ কর্মীদের ওপর হামলা হয়।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাহাদাত হোসেন বরিশালটাইমসকে বলেন, আহতদের মধ্যে রিশাদ মাহামুদকে গুরুতর অবস্থায় ঢাকা মেমেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহবায়ক রফিকুল ইসলাম টিপু বলেন, কিশোর গ্যাং ‘আব্বা’ গ্রুপের সদস্য রিশাদ। তার গ্রুপের সঙ্গে ছাত্রলীগেরই অপর একটি গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে শুনেছি। রিশাদের সঙ্গে যাদের এই ঘটনা ঘটেছে তারা প্রভাবশালী হওয়ায় রিশাদের অনুসারীরা আমার নাম জড়াচ্ছেন এই ঘটনায়। আমি ওই ঘটনার বিষয়ে কোনো কিছুই জানি না।

বরিশাল কোতয়ালি মডেল থানার পরিদর্শক (ওসি/তদন্ত) আমানউল্লাহ বারী বরিশালটাইমসকে বলেন, স্থানীয় বিরোধ নিয়ে দুই গ্রুপের মধ্যে ঝামেলা হয়েছে। আমরা নাজিম মাহমুদ রাফি নামে একজনকে ধারালো অস্ত্রসহ আটক করেছি। এই ঘটনায় কোনো মামলা বা অভিযোগ হয়নি।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন