২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে ছেলের স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় শ্বশুর খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৭ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০১৭

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ছেলের বউয়ের পরকীয়া প্রেমে বাধা দেয়ায় শ্বশুরকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (০৭ জুলাই) দুপুরে ওই বৃদ্ধের বাড়ির পাশে পুকুর থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর ছেলের বউ নুপুর আক্তার (২২) এবং তার পরকীয়া প্রেমিক মো. শহিদ হাওলাদার পলাতক রয়েছেন।

নিহত ব্যক্তির নাম আহম্মদ হাওলাদার (৬৫)। তিনি উপজেলার পাদ্রিশীবপুর এলাকার মৃত আব্দুল হাওলাদারের ছেলে।

সংশ্লিষ্ট বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানিয়েছেন, আহম্মদ হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার একটি লঞ্চে কেবিন ইনচার্জের চাকরি করেন। চাকরির কারণে ২ থেকে ৩ মাস পর পর সে বাড়িতে আসে। বাড়িতে দুলালের স্ত্রী নুপুর বৃদ্ধ বাবা আহম্মদ হাওলাদার বসবাস করে।

সেই সুযোগে দুলালের স্ত্রী নুপুর প্রতিবেশী মো. শহিদের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্প্রতি ছেলের বউয়ের পরকিয়া প্রেমের কথা জেনে ফেলে শ্বশুর আহম্মদ হাওলাদার। ফলে শ্বশুর আহম্মদ হাওলাদার কুকর্ম থেকে তাদের বিরত থাকতে বলে। তা না হলে ছেলেকে বিষয়টি অবহিত করার হুমকি দেন।

এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে শ্বশুর আহম্মদ হাওলাদাকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ পুকুর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায় নুপুর ও শহিদ।

ওসি আজিজুর রহমান আরও জানান, দুপুরে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়।

পলাতক নুপুর ও শহিদকে আটকে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি।”

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন