২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে জমি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপেক্ষের হামলায় ঠিকাদার আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ০৩ জুন ২০২৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীতে আদালতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে জমি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপেক্ষের হামলায় মনিরুজ্জামান সোহাগ নামের এক ঠিকাদার আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুর ১২ টার দিকে নগরীর ১১নং ওয়ার্ডস্থ বাংলাবাজার বড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মনিরুজ্জামান সোহাগ ওই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

জানা গেছে- দীর্ঘদিন যাবত নগরীর ১১ নম্বর ওয়ার্ডস্থ বাংলাবাজার বড়বাড়ি এলাকার মনিরুজ্জামান সোহাগের সাথে ওই এলাকার মৃত ফয়জুদ্দিনের ছেলে মান্নান খলিফার জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধীয় ওই জমিতে আদালত নিষেধাজ্ঞা রাজি করলেও সেই নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মান্নান খলিফা মনিরুজ্জামান সোহাগের জমি দখল করে রাতের আধাঁরে পাকা ভবন নির্মাণ করে চলছে। বিষয়টি টের পেয়ে মনিরুজ্জামান সোহাগ তাদের কাজে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মান্নান খলিফা ও তার মেয়ে জামাইসহ ৪/৫ ভাড়াটে সন্ত্রাসী নিয়ে মনিরুজ্জামান সোহাগের উপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে আহত মনিরুজ্জামান সোহাগ বলেন- ওই জমিতে আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। এ নিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর একাধিকবার মিমাংসার জন্য ডাকলেও তারা আসেনি। আজ আমার ওপর এই হামলার বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন