২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে জ্বিন তাড়ানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৯ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীতে জ্বিন তাড়ানোর কথা বলে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে কথিত কবিরাজ শংকর দেবনাথ। শহরের বাজার রোড এলাকার একটি বাসায় রেখে দশম শ্রেণির ছাত্রীকে রাতভর ধর্ষণ করে ষাটোর্ধ্ব ব্যক্তি। গত সোমবার রাতের ওই ঘটনায় একটি মামলা দায়ের পরবর্তী তাকে গ্রেপ্তার করে কোতয়ালি পুলিশ। বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে কথিত কবিরাজকে বিচারক কারাগারে পাঠিয়ে দেন। এর আগে মঙ্গলবার বিকেলে তার বিরুদ্ধে মামলাটি করেন শিক্ষার্থীর মা।

পুলিশ জানায়, শংকর দেবনাথের বাড়ি বানারীপাড়ায় হলেও সে নগরীর বাজার রোডে তার মেয়ের বাসায় আস্তানা করে এবং কবিরাজ পরিচয় দিয়ে মানুষের প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে আসছিল। গত কিছুদিন আগে স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে ঢাকা থেকে তার মা কবিরাজ শংকরের সাথে মুঠোফোনে যোগাযোগ করেন। শিক্ষার্থীকে জ্বিনে ধরেছে বলে তাকে চিকিৎসার জন্য বরিশাল নিয়ে যেতে বলে শংকর।

বরিশালে গিয়ে মেয়েকে নিয়ে কবিরাজ শংকরের কাছে গেলে জ্বিনে ধরেছে জানিয়ে তার বাসায় রেখে যেতে বলে। এরপরে গত সোমবার রাতে চিকিৎসার নামে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে শংকর। পরদিন মঙ্গলবার সকালে মেয়ের খোঁজ নিতে গেলে রাতে ধর্ষণের কথা মাকে জানায় শিক্ষার্থী। এরপর তার মা মঙ্গলবার বিকেলে কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ তাৎক্ষণিক ওই আস্তানায় অভিযান চালিয়ে শংকরকে গ্রেপ্তার করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, নির্যাতিতা শিক্ষার্থীকে শের-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার দেখিয়ে অভিযুক্ত ধর্ষক শংকরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন