২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে টাকার বিনিময়ে ইয়াবা বহন করতেন বাস চালক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৩ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশশক, আগৈলঝাড়া:: বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের কালুপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে আল-আমিন শরীফ সবুজকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সবুজ ঝালকাঠি আদালতে কর্মরত কনস্টেবল আবুল বাশার হাওলাদারের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেলের পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার সকালে সবুজের বাড়িতে অভিযান চালান। সেখান থেকে সবুজকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ জানায়, দীর্ঘদিন ধরে সে ঢাকা-পয়সারহাটগামী যাত্রীবাহী পরিবহন গ্লোবাল পরিবহনে চালকের চাকরির পাশাপাশি টাকার বিনিময়ে বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে আসছিলো।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া ইয়াবা পৌঁছে দেয়ার জন্য ৫ হাজার টাকার চুক্তি করে দুই হাজার টাকা অগ্রীম গ্রহণ করেছে সবুজ। এসব ইয়াবা পৌঁছে দেয়ার পরে বাকি টাকা তাকে পরিশোধ করা হতো।

তার ওই ইয়াবাগুলো টরকীর নীলখোলা নামকস্থানে এক ব্যবসায়ীর কাছে পৌঁছে দেয়ার কথা ছিলো। এখানে ২ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৬৫০পিস ইয়াবা ছিলো।

মিজানুর রহমান আরো জানান, এ ঘটনায় অভিযান পরিচালনাকারী পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করে সবুজকে সোপর্দ করে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন