২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ডাকাতির মালামাল বিক্রির সময় ৩ ডাকাত গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৬ অপরাহ্ণ, ১৩ ডিসেম্বর ২০১৮

বরিশাল শহরের রূপাতলী এলাকায় এক গোডাউনে ডাকাতির মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। লুণ্ঠিত মালামাল বিক্রির সময় বুধবার (১২ ডিসেম্বর) রাতে পিরোজপুরের মঠবাড়িয়ার তুষখালী বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার লালারলাল হরিনপালা গ্রামের একাধিক ডাকাতি ও হত্যা মামলার আসামি মো. বাবুল (৪৭), বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বেতবুনিয়া গ্রামের আলমগীর হোসেন শেখ (৪২) এবং একই উপজেলার ডউয়াতলা গ্রামের মো. আশিক (২২)।

বরিশাল কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল-মামুন বরিশালটাইমসকে জানান, গত ২৮ নভেম্বর নগরীর রূপাতলী গ্রামীন জিসি চক্ষু হাসপাতাল সংলগ্ন এলাকায় একটি গোডাউনে ডাকাতি হয়। দুর্বৃত্তরা নৈশপ্রহরীদের বেঁধে ওই গোডাউন থেকে বিভিন্ন ধরনের খাদ্যপণ্য লুট করে। এ ঘটনায় ওই গোডাউনের মালিক মো. বাপ্পি বাদী হয়ে ওই দিনই কোতয়ালি থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা দায়ের করেন। গত বুধবার রাতে গোপন খবর পেয়ে পুলিশ ওই ৩ জনকে ৮ কার্টন কনডেন্স মিল্কসহ গ্রেফতার করে।

এই ডাকাতির মূলহোতা মো. আনোয়ারসহ অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ফিরোজ আল-মামুন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন