২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে ডাক্তারের চেম্বারে রোগীকে ধর্ষণচেষ্টা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩০ অপরাহ্ণ, ০৬ আগস্ট ২০১৭

চিকিৎসার নামে নারী রোগীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বরিশাল নগরীর এক চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার (০৬ আগস্ট) বিকেলে বরিশাল নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে মামলাটি দায়ের করেন ভূক্তভোগী ওই নারী।

সংশ্লিষ্ট আদালতের বিচারক মো. আবু তাহের মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেটকে দায়িত্ব দিয়েছেন।

আদালতে দায়ের করা এজাহারে জানা গেছে, বরিশাল জেনারেল হাসপাতালের (সদর হাসপাতাল) অর্থ সার্জারী বিভাগের চিকিৎসক ডা. মো. সফিকুল ইসলামের কাছে গত ৯ জুলাই চিকিৎসার জন্য আসেন গৌরনদী পৌর এলাকার উত্তর বিজয়পুর গ্রামের এইচএম মাকসুদ আলী সুমনের স্ত্রী সাকিলা খানম রিয়া (২০)।

ওই হাসপাতালের সরকারী টিকিট কেটে চিকিৎসকের কাছে চিকিৎসা নিতে আসলেও সে (চিকিৎসক) তার পছন্দমতো ডায়াগনস্টিক সেন্টারে টেস্ট দিয়ে প্রাইভেট চেম্বারে দেখা করতে বলেন।

সে অনুযায়ী টেস্ট করিয়ে ডা. সফিকুল ইসলামের প্রাইভেট চেম্বার নগরীর সদর রোডের মোকলেচুর রহমান ক্লিনিকে যান গৃহবধূ রিয়া।

এজাহারে আরও বলা হয়েছে, টেস্টগুলো দেখে প্রথমে চিকিৎসক সফিকুল ইসলাম জানান রোগীর (রিয়া) মেরুদন্ডের হাড় ফাঁকা হয়ে গেছে। পরবর্তীতে পরীক্ষার নামে প্রাইভেট চেম্বারের বেডে শুইয়ে গৃহবধূ রিয়ার বুকে টিউমার আছে বলে জানিয়ে জোরপূর্বক স্পর্শকাতর স্থানে চাঁপাচাপি করে ডা. সফিকুল ইসলাম।

পরে সে (সফিকুল) জানায়, টিউমারের অবস্থা ভাল নয়, ওষুধ লিখে দিলাম পরে আর একবার আসলে ভাল হয়ে যাবে।

এজাহারে আরও জানা গেছে, পরবর্তীতে গত ৩১ জুলাই বিকেলে গৃহবধূ রিয়া তার স্বামী ও সন্তানকে নিয়ে ডা. সফিকুল ইসলামের চেম্বারে দেখা করেন। ওইসময় রিয়া একাই চিকিৎসকের রুমে প্রবেশ করার পর তার টিউমারের অবস্থা দেখার জন্য ওই চিকিৎসক চেম্বারের বেডে শুইয়ে পূর্ণরায় বেষ্ট চাঁপাচাপির পর ধর্ষণের চেষ্ঠা করে। এসময় গৃহবধূ রিয়ার ডাকচিৎকারে তার স্বামীসহ অন্যান্যরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন।”

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন