৭ িনিট আগের আপডেট সন্ধ্যা ৬:১ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরিশালে ডেঙ্গুতে আরও তিনজনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি
১১:১৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বরিশাল বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ২০১৬ জন। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল এ তথ্য জানান।

গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪২ জন রোগী চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া তিন রোগী বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তারা হলেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুশান্ত বালা (৬০), ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শোভা রানী (৮০) ও বরগুনা সদর উপজেলার মো. সুজন মিয়া (২৬)।

বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের তথ্য অনুযায়ী, বর্তমানে বরিশাল বিভাগের দুইটি মেডিকেল কলেজ হাসপাতাল ও ৬ জেলা সদরসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে ২২৯ জন রোগী চিকিৎসাধীন।

গত ১ জানুয়ারি থেকে এ পর্যন্ত বরিশাল বিভাগের হাসপাতালগুলোতে ৩৭ হাজার ৭২০ জন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছেন। আর সুস্থ হয়েছেন ৩৭ হাজার ২৯০ জন।

একই সময়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সর্বোচ্চ ১৫৯ জন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন, বরিশাল জেলার অন্যান্য হাসপাতালে ৪ জন, পটুয়াখালীতে ২ জন, ভোলায় ১০ জন, পিরোজপুরে ১২ জন, বরগুনায় ৬ জন ও ঝালকাঠির হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে।

বিভাগের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিচার বিভাগকে ডিজিটালাইজেশন করা হবে: আইনমন্ত্রী  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা