২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে তালাকপ্রাপ্ত স্ত্রীর প্রেমিককে কুপিয়ে খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৪ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

হত্যাকান্ডের পরপরই ঘাতক মেহেদী হাসান রনিকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ।

বরিশাল নগরীর বিনোদন কেন্দ্র বঙ্গবন্ধু উদ্যানে মো. রুবেল (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধু উদ্যানে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।  ঘাতক মেহেদী হাসান রনিকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ।

নিহত রুবেল উজিরপুর উপজেলার সাতলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

আটক ঘাতক মেহেদী হাসান রনির বাড়ি ঝালকাঠি জেলায়।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. নুরুল ইসলাম বরিশালটাইমসকে জানিয়েছেন, কয়েক বছর আগে মেহেদী হাসান রনির সাথে নগরীর মল্লিক রোডের সাওদার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর দাম্পত্য কলহের জের ধরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তারা দুই জন আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এবং দ্বিতীয় দফায় আবারও তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সম্প্রতি রনি আবারও সাওদাকে বিয়ে করার জন্য ব্যাকুল হয়। সে সাওদার বাড়ির সামনে গিয়ে ঘুরঘুর করাসহ নানাভাবে সাওদাকে উত্যক্ত করেন।

আজ সন্ধ্যার পর সাওদা নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যায়। সেখানে হাজির হয় রনি। এ খবর পেয়ে সাওদার ভাইসহ তাদের স্বজনরা বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনিকে চ্যালেঞ্জ করেন। এ নিয়ে বাদানুবাদের একপর্যায়ে সাওদার ভাইয়ের বন্ধু রুবেলকে কুপিয়ে আহত করে রনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রুবেলকে কুপিয়ে আহত করার পরপরই বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যাওয়া জনগণ হামলাকারী রনিকে আটক করে একচোট দেয়। পরবর্তীতে পুলিশ গিয়ে তাকে আটক করে।

এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন কোতয়ালি মডেল থানার ওসি।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন