২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে তিন লাখ টাকার বিদেশী মদসহ পিতা-পুত্র গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৩ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী (টরকী) গ্রামের কানাই চন্দর (৬৭) বাড়িতে থানা পুলিশ মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে তিন লাখ টাকা মূল্যের ৪৭ বোতল বিদেশী (৩৮ লিটার) উদ্ধারসহ পিতা পুত্রকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর গাফফার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা গ্রহণ করেছে।

গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহাবুবুর রহমান বরিশালটাইমসকে  জানান, গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার একদল পুলিশ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে গৌরনদী উপজেলার সুন্দরদী হরতকিতলা (টরকী) গ্রামের কানাই চন্দর (৬৭) বাড়িতে অভিযান চালায়। এ সময় তাদের ঘর থেকে কাটুনভর্তি তিন লাখ টাকা মূল্যের ৪৭ বোতল (৩৮ লিটার) বিদেশী মদ উদ্ধার করে। এ সময় টরকী বন্দরের স্বর্ণ ব্যবসায়ী শিপক চন্দ (৩৭) ও তার বাবা কানাই চন্দকে (৬৭) গ্রেপ্তার করে। স্বর্ণ ব্যবসায়ী শিপকের বড় ভাই দিপক চন্দ পালিয়ে যায়।

ওসি তদন্ত আরও জানান, এ ঘটনায় গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর গাফফার বাদী হয়ে স্বর্ণ ব্যবসায়ী শিপক চন্দ, ভাই দিপক চন্দ ও বাবা কানাই চন্দসহ সংশ্লিষ্টদের আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।’’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন