২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে দাদি-নাতবউ হত্যাকাণ্ড: পুলিশ হেফাজতে নাতি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৯ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২৩

বরিশালে দাদি-নাতবউ হত্যাকাণ্ড: পুলিশ হেফাজতে নাতি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় শোবার ঘর থেকে দাদি ও নাতবউয়ের লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নাতবউ রিপার স্বামীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জানান, নিহত রিপার বাবা মো. শাহাজাহান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে বৃহস্পতিবার রাতে এ হত্যা মামলা দায়ের করেন। এখন পর্যন্ত এ মামলায় কাউকে গ্রেফতার করা হয়নি।

মামলার তদন্তের স্বার্থে নিহত রিপা আক্তারের স্বামী সোলায়মানকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হাসপাতালে চিকিৎসাধীন নিহতের শাশুড়ি মিনারা বেগমকেও নজরদারিতে রাখা হয়েছে। আশাকরি দ্রুত রহস্য উদঘাটন করা হবে।

এদিকে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের স্ত্রী মিনারা বেগম বর্তমানে শঙ্কামুক্ত রয়েছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আতিক।

তিনি বলেন, মিনারা বেগম নামে যে রোগী হাসপাতালে ভর্তি হয়েছিলো তাকে আমরা বিষক্রিয়ায় আক্রান্ত হিসেবে চিকিৎসা দিচ্ছি। ওসি মাহবুবুর রহমান বলেন, সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ছেলে বউ ও মায়ের মৃত্যুর ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

নিহত রিপার স্বামী ও সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ছেলে সোলায়মানকে বৃহস্পতিবার রাতে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দেওয়া কিছু তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন সোলায়মানের মা মিনারা বেগমের কাছে সার্বক্ষণিক পুলিশ সদস্যদের নিয়োজিত রাখা হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলে যে কোন সময় তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

নিহত রিপার নিকটাত্মীয়রা জানিয়েছেন, রিপার সাথে স্বামী সোলায়মানের পারিবারিক ঝামেলা চলছিল। এ নিয়ে একবার সোলায়মান তার স্ত্রী রিপাকে ডিভোর্স দেয়। তবে স্থানীয়ভাবে শালিসের মাধ্যমে পুনরায় কাবিন করে বিয়ে দেওয়া হয়। এরপরও দুজনের মধ্যে বনিবনা হচ্ছিল না।

প্রসঙ্গত, বুধবার (২৫ জানুয়ারি) মধ্যরাতে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ভূতেরদিয়া গ্রামের সাবেক ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের বাড়ি থেকে তার মা ও পুত্রবধূর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সংজ্ঞাহীন অবস্থায় তার স্ত্রী মিনারা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন