২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫১ অপরাহ্ণ, ১২ মে ২০২১

বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর…

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল সদর উপজেলার লাহারহাট ঘাটে ইঞ্জিনচালিত দুটি ট্রলারের সংঘর্ষ হয়েছে। এতে বেশ কয়েকজন যাত্রীসহ দুটি মোটরসাইকেল নদীতে পড়ে যায়। যাত্রীরা তাৎক্ষণিক সাঁতরে তীরে উঠলেও দুটি মোটরসাইকেল তলিয়ে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা মোটরসাইকেল দুটি উদ্ধার করে। ঘটনাটি ঘটে বুধবার ভোর ৪টার দিকে বরিশাল মেট্রোপলিটন বন্দরথানাধীন লাহারহাট লঞ্চঘাট সংলগ্ন কড়াইতলা নদীতে।

প্রত্যক্ষদর্শী ও বন্দর থানা পুলিশ জানায়, বুধবার ভোর ৪টার দিকে লাহারহাট লঞ্চঘাট থেকে যাত্রী নিয়ে ভোলার ভেদুরিয়া ঘাটের উদ্দেশে রওয়ানা দেয় একটি ট্রলার। এতে দুইটি মোটরসাইকেল ছিল। ঘাট ত্যাগ করার প্রস্তুতিকালে অপরদিক থেকে আসা মুদি মালবাহী একটি ট্রলার আকস্মিক যাত্রীবাহী ট্রলারটিকে সজোরে ধাক্কা দেয়। এতে কয়েকজন যাত্রীসহ দুটি মোটরসাইকেল নদীতে পরে যায়। তাৎক্ষণিক যাত্রী সাঁতরে উঠে আসলেও মোটরসাইকেল দুটি উদ্ধার করা সম্ভব হয়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা মোটরসাইকেল দুটি উদ্ধার তৎপরতা শুরু করে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বরিশালটাইমসকে জানান, ঘণ্টাখানেক তল্লাশি চালিয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা মোটরসাইকেল দুটি উদ্ধার করে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন