২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে নদীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৩ পূর্বাহ্ণ, ০৫ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের হিজলায় বজ্রাঘাতে ট্রলার থেকে নদীতে পড়ে নিখোঁজ পেয়ারা ব্যবসায়ী শামীম মল্লিকের (৩৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যারাত সাতটার দিকে ঘটনাস্থল থেকে অন্তত দুই কিলোমিটার দুরে মুলাদী ব্রিজ এলাকায় নয়াভাঙ্গুলী নদীতে ঝালকাঠির এই ব্যবসায়ীর লাশটি ভেসে ওঠে। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে নৌ-থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে লাশটি উদ্ধার করে। এর আগে একই দিন সকাল আটটার দিকে ট্রলাযোগে হিজলার নয়াভাঙ্গুলী নদী পাড়ি দেওয়ার প্রাক্কালে আকস্মিক বজ্রাঘাতে ছিটকে পড়ে ঝালকাঠির কাচাবালিয়া এলাকার ইউসুফ মল্লিকের ছেলে পেয়ার বিক্রেতা শামীম মল্লিক নিখোঁজ হন।

পুলিশ জানায়, ঝালকাঠির কাচাবালিয়া থেকে শামীম মল্লিকসহ চার ব্যবসায়ী ট্রলারে পেয়ারা নিয়ে হিজলা উপজেলার হরিণাথপুরে যাচ্ছিলেন। নয়াভাঙ্গুলী নদীর ঘোষেরহাট লঞ্চঘাট এলাকা অতিক্রমকালে বৃষ্টির মধ্যে একাধিক বজ্রপাত হয়। বজ্রঘাতে একপর্যায়ে ব্যবসায়ীদের একজন শামীম মল্লিক নদীতে পড়ে নিখোঁজ হন এবং বাকিরা অক্ষত অবস্থায় তীরে আসতে সক্ষম হন।

হিজলা নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বেল্লাল হোসেন বরিশালটাইমসকে জানান, নিখোঁজ ব্যবসায়ীর সন্ধানে নদীতে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু সন্ধ্যা পর্যন্ত নদীর বিশাল এলাকাজুড়ে তল্লাশি চালিয়েও তাকে মৃত বা জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার অভিযানের শেষ মুহূর্তে খবর আসে ঘটনাস্থল থেকে অন্তত দুই কিলোমিটার দুরে পার্শ্ববর্তী মুলাদী উপজেলার ব্রিজ এলাকায় ব্যবসায়ীর মরদেহ ভাসছে। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন