২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০২ অপরাহ্ণ, ০২ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক, বরিশাল:: বরিশালের উজিরপুর উপজেলার কেশবকাঠী গ্রামের নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় একটি বাগানের ভেতরে শনিবার বিকেলে তার লাশটি গলায় রশি পেঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন। পরে থানা পুলিশ গিয়ে সাইফ (১৬) নামের ওই স্কুলছাত্রের লাশটি উদ্ধার করে। ওটঢ়া ইউনিয়নের কেশবকাঠী গ্রামের মো. বাবুল হাওলাদারের ছেলে সাইফ বৃহস্পতিবার বিকেলে নিখোঁজের ৪৮ ঘণ্টার মাথায় লাশটি উদ্ধার করল পুলিশ।

উজিরপুর থানা পুলিশ জানায়, কিশোরের গলায় রশি বাধা লাশটি বাগানোর অভ্যন্তরে মাটিতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। উদ্ধারকালে মৃতদেহের একাধিক স্থানে আঘাতের চিহ্ন খুনের আলামত দিচ্ছে। ফলে তার পরিবার ময়নাতদন্তের নারাজ থাকার পরে লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।

স্বজনেরা সাইফকে মানসিক ভারসাম্যহীন দাবি করে জানিয়েছে, দুইদিন আগে আর্থাৎ বৃহস্পতিবার বিকেলে সাইফ নিখোঁজ হয়। এর পরে অনেক খোঁজা-খুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। ইতিপূর্বে স্কুলছাত্র একই বাগানে গাছের সাথে রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে বলেও দাবি করে পরিবার।

তবে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান বরিশালটাইমসকে বলছেন, স্কুলছাত্র বিয়োগান্তের ঘটনাটি প্রাথমিকভাবে খুনের আলামত দিচ্ছে। এই কারণে পরিবার না চাওয়া সত্ত্বেও লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন