২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে নৌকাপ্রার্থীর উঠান বৈঠকে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ-রক্তপাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, ০২ জুন ২০২৩

বরিশালে নৌকাপ্রার্থীর উঠান বৈঠকে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ-রক্তপাত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকাপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের উঠান বৈঠকে আওয়ামী লীগের দুটি গ্রুপ ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে। শুক্রবার সন্ধ্যার পর শহরের বান্দরোডস্থ পাবলিক লাইব্রেরির পাশে খোলা মাঠের এই সংঘর্ষের পর প্রার্থীর বৈঠক পন্ড হয়ে যায়। এবং এই ঘটনায় অন্তত ৫ জন রক্তাক্ত জখম হয়েছেন। তাদের মধ্যে সুমন হাওলাদারসহ দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে র‌্যাব-পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করলেও এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

আহত সুমনের স্ত্রী জানান, বর্তমান সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র অনুসারী ১০ নং ওয়ার্ড আ’লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক শেখর চন্দ্র দাসের নেতৃত্বে হামলা চালানো হয়েছে। এতে তার স্বামীসহ নৌকার অন্তত ৫ কর্মী আহত হয়েছেন।

অবশ্য এসব অভিযোগ অস্বীকার করে শেখর চন্দ্র দাস বলেন, তিনিসহ তার কর্মীরা নৌকা প্রার্থীর উঠান বৈঠকের মঞ্চে উঠতেছিলেন, এমন সময় ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল্লাহ কবিরের লোকজন অর্থাৎ সুমন হাওলাদারসহ অন্তত ২০ থেকে ২৫ জন তাদের ওপর হামলা করে। এতে তাদের গ্রুপের অন্তত ৫ কর্মী আহত হয়েছেন, যাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৈঠক শুরুর আগেই আ’লীগের দুটি গ্রুপ সংঘাতে জড়িয়ে পড়ায় নৌকা প্রার্থী খোকন সেরনিয়াবাত দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এবং তার সাথে আসা মহানগর ও জেলার নেতারাও চলে যান।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিবেশ নিয়ন্ত্রণ করে। কিন্তু এর আগেই হামলাকারীরা পালিয়ে গেছে। এই ঘটনায় ভুক্তভোগীরা অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন