১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে পরকীয়া করতে গিয়ে ধরা ‘ভুয়া সাংবাদিক’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের আগৈলঝাড়ায় পরকীয়া প্রেমিকার বাড়িতে রাত্রিযাপনকালে প্রেমিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। আটকের পর বের হয়ে এসেছে আসল তথ্য। তার দ্বিতীয় স্ত্রী জানিয়েছেন, প্রতারণার ফাঁদে ফেলে নারীদের সর্বনাশ করে অর্থ হাতিয়ে নেওয়াই তার কাজ।

এদিকে, থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার অশোকসেন গ্রামের পরকীয়া প্রেমিকার বাড়িতে মঙ্গলবার রাতে রাত্রিযাপন করে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন রহমতপুর গ্রামের বাসিন্দা শাহজাহান হাওলাদারের ছেলে আবুল বাশার তারেক (৩৮)। ওই প্রেমিকার সঙ্গে ঘরে এক বিছনায় রাত্রিযাপন করার সময় এলাকাবাসী আগৈলঝাড়া থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজান প্রেমিক আবুল বাশার তারেককে আটক করে থানায় নিয়ে যান।

আবুল বাশার তারেক নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে নানা অপকর্মসহ একাধিক বিয়ে করেছেন। প্রতারণার ফাঁদে ফেলে নারীদের সর্বনাশ করে অর্থ হাতিয়ে নেওয়াই তার কাজ। এমনটাই জানিয়েছে তারেকের দ্বিতীয় স্ত্রী (দ্বিতীয় স্ত্রী নাম প্রকাশ না করার শর্তে এই কথা বলেন)। তারেকের দ্বিতীয় স্ত্রী উজিরপুর উপজেলার বাসিন্দা। তিনি তারেকের বিরুদ্ধে বরিশাল বিমানবন্দর থানায় যৌতুক ও নারী নির্যাতনের মামলা করেছেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. মাজাহারুল ইসলাম জানান, মেয়েকে (প্রেমিকাকে) বিয়ে করবেন- এমন শর্তে তারেককে ছেড়ে দেওয়া হয়েছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন