২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল চাপায় শিশুর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৭ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল মেট্টোপলিটন পুলিশের (বিএমপি) এক কর্মকর্তার মোটরসাইকেলের চাপায় নগরীর ভাটার খাল এলাকায় রাকিব নামের ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১১ জুলাই) সকাল ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। এর আগে গত ১০ জুলাই বেলা ১২টার দিকে ভাটার খাল এলাকায় বিএমপির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) এনায়েত এর মোটরসাইকেলের চাপায় শিশুটি গুরুতর আহত হয়।

নিহত শিশুর স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ জুলাই পুলিশের এএসআই এনায়েতের ড্রাইভার তার মোটরসাইকেল নিয়ে রঙ কেনার জন্য বের হয়। এ সময় ভাটারখাল এলাকায় আসলে ছোট্ট শিশু রাকিব তার বাসার সামনেই ওই মোটরসাইকেলের চাপায় গুরুতর আহত। পরে স্থানীয়রা উদ্ধার করে শিশুটিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে শিশু রাকিব মারা যায়।

এ বিষয়ে মোটরসাইকেল মালিক বরিশাল মেট্টোপলিটন পুলিশের এএসআই এনায়েত এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিয়ষটি মিমাংসার চেষ্টা চলছে।

এদিকে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল চাপায় শিশু রাকিবের মৃত্যুর পরপরই ভাটারখাল এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে নিহত শিশুর স্বজনরা ও এলাকাবাসী বিক্ষোভের প্রস্তুতি নিলেও পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে সমাধানের আশ্বাসে শিশু রাকিবের লাশ দাফন করা হয়।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন