১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে প্রচারণার মাঠে আ’লীগ বিএনপি প্রার্থীর বাগযুদ্ধ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০১৮

বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এবং বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ারের মধ্যে বরিশালের উন্নয়ন নিয়ে বাগযুদ্ধ চলছে। নির্বাচনী প্রচার ও গণসংযোগে নেমে এ দুই প্রার্থী বরিশালের সকল উন্নয়নের জন্য নিজ দলের কৃতিত্ব এবং প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে বিষোদগার করছেন।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে গণসংযোগকালে জাহিদ ফারুক শামীম বলেন- মজিবর রহমান সরোয়ার এ আসনে ৪ বার এমপি এবং একবার সিটি মেয়র ছিলেন। তিনি বরিশালের দৃশ্যমান কোনো উন্নয়ন করতে পারেননি। যিনি ২৫ বছরে উন্নয়ন করতে পারেননি, তিনি আগামী ৫ বছরে উন্নয়ন করবেন, এটা প্রতিশ্রুতির নামে ভাওতাবাজি ছাড়া আর কিছুই নয়।

তিনি আরও বলেন- আওয়ামী লীগ গত ১০ বছরে দক্ষিণাঞ্চলের জন্য পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, ভোলার গ্যাস বরিশালে সরবরাহের উদ্যোগ, রেললাইন ও মহাসড়ক ফোরলেন করার উদ্যোগ নিয়েছে। আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়িত হবে।

শনিবার (১৫ ডিসেম্বর) সকালে নগরীর বটতলা বাজার এলাকা থেকে জনসংযোগ শুরু করেন জাহিদ ফারুক শামীম। এরপর নগরীর বিভিন্নস্থানে কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন।

অপরদিকে গণসংযোগকালে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার বলেন, বরিশালের যত দৃশ্যমান উন্নয়ন সবই হয়েছে বিএনপির আমলে। আওয়ামী লীগ আঙ্গুল উঁচিয়ে বলতে পারবে না গত ১০ বছরেও বরিশাল নগরীতে দৃশ্যমান কোনো উন্নয়ন করা হয়েছে।

তিনি বলেন- আগামী নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেবে বলে প্রত্যাশা করি।

শনিবার সকালে নগরীর চৌমাথা এলাকা থেকে মজিবর রহমান সরোয়ার তার গণসংযোগ শুরু করেন। এরপর নগরীর বিভিন্নস্থানে কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন সরোয়ার।

কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং মজিবর রহমান সরোয়ার বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব পদে রয়েছেন।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন