২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে বখাটের হামলায় দুই স্কুলছাত্রীসহ আহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৬ অপরাহ্ণ, ১৮ মার্চ ২০১৯

বরিশালের মুলাদী উপজেলায় মোবাইল ফোনে ছবি তুলতে নিষেধ করায় বখাটেরা হামলা চালিয়ে দুই স্কুলছাত্রীসহ তিন শিক্ষার্থীকে আহত করেছে। আহত শিক্ষার্থীদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার মুলাদী সদর ইউনিয়নের কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহতরা হলো বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী সানজিদা, মিম এবং একই বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী তুহিন।

আহত শিক্ষার্থীরা ও বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছেন, রোববার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠান শেষ করতে না পারায় সোমবার সকাল ১০টার দিকে অনুষ্ঠান শুরু করা হয়। দুপুরে কুতুবপুর বাজার এলাকার সরোয়ার চৌকিদারের ছেলে রাজিব চৌকিদার, সজিব চৌকিদার, আলমগীর চৌকিদারের ছেলে পাপ্পু ও অপু চৌকিদার মোবাইলে অনুষ্ঠানের ছবি তোলার পাশাপাশি বিদ্যালয়ের ছাত্রীদের ছবি তুলছিল। এ সময় বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী সানজিদা, মিম এবং তাদের চাচাতো ভাই তুহিন ছবি তুলতে নিষেধ করে। এতে বখাটেরা উত্তেজিত হয়ে তাদের ওপর হামলা চালায়। হামলায় সানজিদা, মিম ও তুহিন আহত হয়। পরে স্থানীয় ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীরা আহতদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল ইসলাম অনুষ্ঠানে হামলার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে।

মুলাদী থানা পুলিশের ওসি জিয়াউল আহসান সাংবাদিকদের বলেন, হামলার ঘটনায় থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন