২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:১৫ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০২২

বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ॥ বরিশালের গৌরনদীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চয়ন দাস গৌরনদী উপজেলার গৈলা এলাকার মন্টু দাসের ছেলে।

আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোটরসাইকেল চালক জয় দাস। তিনি বরিশাল নগরের নাজির মহল্লা এলাকার গৌরাঙ্গ দাসের ছেলে।

গৌরনদী মহাসড়ক থানার সার্জেন্ট সুমন জানান, জয় ও চয়ন গৌরনদী থেকে বরিশাল নগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাইশখোলা দেওপাড়া এলাকায় পৌঁছালে একই দিকগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল পড়ে গিয়ে বাসের নিচে চাপা পড়ে জয় ও চয়ন গুরুতর আহত হন। দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সার্জেন্ট সুমন বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাস আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছে। বাসের যাত্রীরা বিকল্প যানবাহনে নিজেদের গন্তব্য গেছেন।

বরিশাল শের-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, সড়ক দুর্ঘটনায় চয়ন দাস নামে একজন হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন