২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে বিএনপির উপজেলা কার্যালয় দখল নিল আ’লীগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, ১৭ ডিসেম্বর ২০১৮

বরিশালের মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরে উপজেলা কার্যালয় দখলের অভিযোগ করেছেন বিএনপি। তাদের অভিযোগ- আওয়ামী লীগ প্রার্থী বিএনপির নির্বাচনী কার্যালয় দখল করেছে। তবে অভিযোগ অসত্য বলে দাবি করেছে উপজেলা আওয়ামী লীগ।

মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম লাবু বরিশালটাইমসকে জানান- পৈত্রিক সূত্রে পাওয়া সম্পত্তি থেকে এক শতাংশ জমি উপজেলা বিএনপির কার্যালয়ের জন্য দান করেন। এরপর সেখানে টিনের ঘর তুলে বিএনপি কার্যালয় স্থাপন করা হয়। শনিবার গভীর রাতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিএনপি অফিসের সাইনবোর্ড এবং কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্র সরিয়ে সেখানে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় স্থাপন করে। রাতেই বিষয়টি মেহেন্দিগঞ্জ থানার ওসিকে অবহিত করা হলেও তিনি কোনও পদক্ষেপ নেননি।

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বরিশালটাইমসকে বলেন, ওই স্থানে বিএনপি ও আওয়ামী লীগের কোনও কার্যালয় ছিল না। সরকারি খাস জমি দখল করে লাবু। আর ওই জমি নিয়ে লাবুর সঙ্গে উপজেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেনের দ্বন্দ্ব রয়েছে।

তিনি বলেন- অফিসটি মেহেন্দিগঞ্জ পৌরসভার ২নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সোহেল মোল্লার দখলে রয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন খান বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে আমি এবং ইউএনও ঘটনাস্থলে গিয়েছিলাম। বিএনপি অফিস দখলের খবরের সত্যতা পাওয়া যায়নি। মূলত ওই ঘরটি আওলাদ নামের এক ব্যক্তির কাছ থেকে জনৈক ব্যক্তি ভাড়া নিলেও গত চার বছর ভাড়ার টাকা পরিশোধ করেননি। ভাড়াটিয়া ঘর খুলতে গেলে ঘরের মালিক বাধা দেয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন