২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে বিএনপি প্রার্থীকে থানায় নিয়ে আশ্বাস দিলেন ওসি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৭ অপরাহ্ণ, ১৪ ডিসেম্বর ২০১৮

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের বিএনপি প্রার্থী সরদার সরফুদ্দিন সান্টুকে মোটরযান বহর নিয়ে গণসংযোগ চালাতে বাধা দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। শুক্রবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উজিরপুর-বানারীপাড়ার সিমান্তবর্তী গুয়াচিত্রা এলাকায় সান্টুর মোটরযান বহরে বাধা দেয় বলে অভিযোগ করেন বিএনপির নেতারা।

বিএনপির একাধিক নেতা জানায়- গুয়াচিত্রা এলাকায় সান্টুর মোটর বহরে বাঁধা দেয় পুলিশ। পরে বিএনপি প্রার্থী সরদার সরফুদ্দিন সান্টুসহ নেতাকর্মীরা রাস্তায় বসে পড়েন। এ সময় আশপাশের বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষরা বেড়িয়ে এলে ধানের শীষের প্রার্থী সান্টু পদযাত্রা করে বানারীপাড়া উপজেলা সদরে যান। থানা চত্বরে গিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ করলে পুলিশ কর্মকর্তারা বিএনপি প্রার্থী সান্টুকে থানার ভেতরে ডেকে নিয়ে আগামীতে প্রচারে বিঘ্ন ঘটাবে না মর্মে মৌখিক আশ্বাস দেয়। এরপর নেতাকর্মীরা শান্ত হন।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান সাংবাদিকদের জানান- আচরণবিধি লংঘনের অভিযোগ ছিল বিএনপি প্রার্থীর বিরুদ্ধে। তাই শুধু মোটরসাইকেলের বহর নিয়ে যেতে নিষেধ করা হয়েছে। পরে সরফুদ্দিন সান্টু থানায় এসে দেখা করেন। এ সময় তিনি মোটরসাইকেলের বহর নিয়ে প্রচারণায় ভুল হয়েছে বলে স্বীকার করেন।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন