২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ব্যবসায়ি পুত্র ফেন্সিডিলসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৮

বরিশাল নগরীর গির্জা মহল্লা এলাকার লাকী গার্মেন্টস এবং লাকী জুয়েলার্সের মালিকের ছেলেকে ফেন্সিডিলসহ আটক করেছে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে গির্জা মহল্লা লাকী গার্মেন্টসের ভিতর থেকেই ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল ও ১৭টি খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়।

আটক হলেন- লাকী গার্মেন্টের মালিক লাল মিয়ার ছেলে খালিদ হাসান হিরু (৩৩)।

সূত্র জানায়, দীর্ঘ দিন ধরে লাকী গার্মেন্টসের মালিক লাল মিয়ার পুত্র খালিদ হাসান হিরু পোষাক ব্যবসার আড়ালে অভিনব কায়দায় ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে আসছিলো। অনেক সময় ফেন্সিডিল ক্রেতারা দোকানের মধ্যে বসেই ফেন্সিডিল পান করে চলে যেত। আবার অনেকে নিয়েও যেত। দোকানের অনেক স্টাফ এ ব্যবসার বিরুদ্ধে কথা বলতে চাইলেও চাকুরি হারানোর ভয়ে কেউ কোন প্রকার প্রতিবাদ করেননি। বেশ কিছু দিন পূর্বে দোকানের এক স্টাফ হিরুর ফেন্সিডিল ব্যবসার প্রতিবাদ করার কারনে চাকুরি হারান বলেও জানায় সূত্রটি।

এ বিষয়ে অভিযান পরিচালনাকারি ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লাকী গার্মেন্টস এর ভিতর থেকে ১০ বোতল ফেন্সিডিল ও ১৭ বোতল খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার কর হয়।

পাশাপাশি লাকী গার্মেন্টসের মালিক লাল মিয়ার পুত্র খালিদ হাসান হিরুকেও আটক করা হয়। তিনি আরও জানান, হিরু দীর্ঘ দিন ধরে পোষাক ব্যবসার আড়ালে ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে আসছিলেন।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন