২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে মাদক বিক্রেতার হামলায় ডিবির এএসআই ও কনস্টেবল আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২০

লাবন্য ইসলাম:: বরিশালে মাদক উদ্ধার অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছে ডিবি পুলিশের একটি টিম। শহরের চাঁদমারী এলাকায় রোববার বিকেলে এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একটি আবাসিক ভবনে হানা দিলে মাদক ব্যবসায়ীরা অতর্কিত হামলা করে। এতে ডিবি পুলিশের এএসআই মোয়াজ্জেম হোসেন ও কনস্টেবল মনিরুজ্জামান আহত হন। তবে হামলাকারী দুই মাদক বিক্রেতা আব্দুলাহ আল মামুন ওরফে লিটন (২৪) ও মো. মাসুম বিল্লাহকে (৪২) গ্রেফতারে সক্ষম হয়েছে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২০১ পিস ইয়াবা উদ্ধারে সফলতা আসে।

ডিবি পুলিশ জানায়, কোতয়ালি থানাধীন চাঁদমারী এলাকার নুরসান ভিলায় দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসা চলছিলো। ক্রয়-বিক্রয়ের পাশাপাশি সেখান থেকে শহরের বিভিন্ন স্থানসহ জেলা-উপজেলায় মাদক সরবরাহ করে আসছিলো। রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের চৌকশ কর্মকর্তা দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ভবনটিতে হানা দিয়ে মাদক বিক্রেতাদের বাধার মুখে পড়েন। তবে শেষাবধি দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ইয়াবা উদ্ধারে সফল হয় ডিবি পুলিশের টিমটি।

ডিবি পুলিশের একটি সূত্র জানায়, চিহ্নিত মাদক বিক্রেতা মামুন ও মাসুম এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেফতার হয়েছিলো। ঘটনাবলীতে বেশ কয়েকটি মামলা থাকলেও তারা গ্রেফতার পরবর্তী আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে।

অভিন্ন তথ্য দিয়ে অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নুরসান নামক ভবনটিতে সঙ্গীয় ফোর্স নিয়ে হানা দিলে মাদক বিক্রেতা মামুন ও মাসুম লাঠিছোটা নিয়ে অতর্কিত হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে ডিবি পুলিশের এএসআই মোয়াজ্জেম হোসেন ও কনস্টেবল মনিরুজ্জামান আহত হলেও দুই মাদক বিক্রেতাকে গ্রেফতারে সক্ষম হন। এ সময় তাদের কাছ থেকে ২০১ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে আহত এএসআই ও কনস্টেবলকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পুলিশের ওপর হামলার ঘটনায় দুটি মামলার প্রস্তুতি নিয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন