১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে যাত্রীবাহি বাস খাদে, যানবাহন চলাচল বন্ধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৪ অপরাহ্ণ, ১৫ ফেব্রুয়ারি ২০১৯

বরিশাল নগরীর রুপাতলীতে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে গেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। কিন্তু তাদের কারও অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশাল-ঝালকাঠি মহাসড়কের রূপাতলী এলাকাধীন উকিলবাড়ি সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার কারণে বরিশাল-ঝালকাঠি-খুলনা-বরগুনা মহাসড়কে প্রায় আধঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

প্রতক্ষ্যদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে- দুর্ঘটনার ১০ মিনিটি আগে রুপাতলী বাস টার্মিনাল থেকে বাবার স্মৃতি (বরিশাল-জ-০৫-০০১৫) নামে একটি বাস ঝালকাঠির উদ্দেেশে যাত্রী নিয়ে রওয়ানা দেয়। পথিমধ্যে চাকায় ত্রুটি দেখা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদায় পড়ে যায় এবং বাসটির সামনের অংশ খাদের পাশের ডোবায় ঝুকে পড়ে।

বরিশাল-পটুয়াখালী বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি কাওসার হোসেন শিপন বলেন- দুর্ঘটনায় বেশ কয়েকজন যাত্রী আহত হলেও কেউ গুরুতর আহত হননি। তাই তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে এবং বাসের যাত্রীদের পরবর্তীতে অন্য একটি বাসে করে গন্তব্যের উদ্দেশে পাঠিয়ে দেওয়া হয়।

এদিকে বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার সাংবাদিকদের জানান- এ ঘটনায় কেউ হতাহত হয়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি টিম ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নেয়। পাশাপাশি বাসের সামনের অংশ রাস্তার পাশের ডোবায় ঝুকে পড়ায় পানিতে ডুবুরি দিয়ে তল্লাশি চালানো হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম সাংবাদিকদের বলেন- দুর্ঘটনার পরপরই চালক এবং হেলপাররা পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই বাসটি উদ্ধারের জন্য পুলিশের রেকার ঘটনাস্থলে পাঠানো হয়েছে।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন