২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে রাতের আধারে চেয়ারম্যানের শ্যালকের মোটরসাইকেলে আগুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৬ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

বার্তা প্রতিবেদক, আগৈলঝাড়া:: আগৈলঝাড়ায় পেট্রোল দিয়ে চেয়ারম্যান শ্যালকের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বিত্তরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পোড়া মোটরসাইকেল উদ্ধার করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।
পুড়িয়ে দেয়া মোটসাইকেলের মালিক আমিন আহম্মেদ নিরব  বরিশালটাইমসকে জানান, অন্যান্য দিনের মতো শুক্রবার সন্ধ্যার পরে নিজের ব্যবহৃত হিরো হাং ১৫৫সিসি মোটরসাইকেল নিয়ে বাকাল এলাকায় তার দুলাভাই আগৈলঝাড়া উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খানের চাষ করা মাছের ঘের দেখতে যান তিনি।

বাকাল গোবিন্দ মন্দির সংলগ্ন স্থানীয় উত্তমের বাড়ির পাশে রাস্তার উপর মোটরসাইকেল রেখে মাছের ঘেরে গেলে এই সুযোগে দুর্বিত্তরা তার মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। নিরবসহ স্থানীয়রা আগুন দেখে দৌড়ে ছুটে আসলেও আগুনের লেলিহান শিখার কারনে কাছে গিয়ে আগুন নেভাতে না পারায় চোখের সামনেই মোটরসাইকেলটি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে রাতেই এসআই তৈয়বুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এসআই তৈয়বুর রহমান বলেন, ঘটনাটি রহস্যজনক বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এরকম ঘটনা এর আগে আগৈলঝাড়া থানা এলাকায় ঘটেনি জানিয়ে আরও বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আমিন আহম্মেদ নিরব বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন