২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে র‌্যাবের গাড়িকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৯ অপরাহ্ণ, ১২ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) টহল গাড়ির সাথে ধাক্কা লেগে রায়হান হাওলাদার (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলের আরও এক আরোহী। শুক্রবার বেলা আড়াইটার দিকে নগরীর রূপাতলী এলাকায় বরিশাল-ঝালকাঠি মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রায়হান হাওলাদার ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আলী মিয়ার ছেলে। তিনি একটি সিগারেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনা প্রত্যক্ষদর্শীরা জানায়- একটি ভাড়ায়চালিত মোটরসাইকেলে সেলসম্যান রায়হানসহ দু’জন বরিশাল নগরীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে গিয়ে র‌্যাবের একটি টহল গাড়িকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দু’জন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রায়হানের মৃত্যু হয়।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন- বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি গিয়ে র‌্যাবের গাড়িকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ যাওয়ার আগেই আহত দুইজনকে ফেলে মোটরসাইকেল চালক পালিয়ে যায়।

বরিশাল র‌্যাবের অধিনায়ক (ডিআইজি) আতিকা ইসলাম বরিশালটাইমসকে বলছেন- বিষয়টি বিভিন্ন মাধ্যম থেকে তিনিও শুনেছেন। কিন্তু পুরোপুরি নিশ্চিত না হওয়ার আগে কিছু বলা যাচ্ছে না।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন