২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে লঞ্চের কেবিন থেকে অর্ধ মণ গাঁজা উদ্ধার: নারীসহ গ্রেপ্তার ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৭ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২৩

বরিশালে লঞ্চের কেবিন থেকে অর্ধ মণ গাঁজা উদ্ধার: নারীসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল-ঢাকা নৌরুটে যাত্রী পরিবহনকারী এমভি এডভেঞ্চার-৯ লঞ্চ থেকে অর্ধ মণ অর্থাৎ ২০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। একই সাথে চার মাদকবিক্রেতাকেও গ্রেপ্তার করেছে। সংস্থাটির সহকারি পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে শুক্রবার খুব সকালে বরিশাল নৌবন্দরস্থ টার্মিনালে নোঙর করা অবস্থায় এই সফল অভিযান চালানো হয়েছে।

গ্রেপ্তার মাদকবিক্রেতারা হচ্ছেন- বানারীপাড়া উপজেলার উত্তরকুল গ্রামের মনির বেপারীর ছেলে মোঃ হাফিজুর বেপারী (২৬), টাঙ্গাইলের মির্জাপুর থানার যোগীর কোপা গ্রামের খোরশেদ আলমের স্ত্রী মোসাম্মৎ মাসুমা আক্তার (২২), গাজীপুরের সালদোপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে মো. আকাশ আহমেদ (১৯) এবং একই জেলার হবুয়ারচালা গ্রামের বখতিয়ার বর্মনের মেয়ে কাঞ্চি রানী (২৩)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, রাজধানী ঢাকা থেকে লঞ্চযোগে মাদকের বড় একটি চালান বরিশালে ঢুকছে এমন খবরের ভিত্তিতে তাদের সহকারি পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে একটি টিম নৌবন্দরের টার্মিনালে অবস্থান নেয়। সকাল ৬টার দিকে লঞ্চটি ঘাটে আসলে সংস্থাটির কর্মীরা অভ্যন্তরে প্রবেশ করে এবং দ্বিতীয় তলার ২০৮ ও তৃতীয় তলার ৩২৫ নম্বরে কেবিনে তল্লাশি চালিয়ে অর্ধ মণ (২০ কেজি) গাঁজা উদ্ধার করে। সেই সাথে দুটি কেবিন থেকে চারজনকে গ্রেপ্তার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক এনায়েত হোসেন বরিশালটাইমসকে জানান, লঞ্চের কেবিন থেকে ২০ কেজি গাঁজা উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় দুটি মামলা হয়েছে। পরে গ্রেপ্তার চারজনকে সেই থানায় সোপর্দ করা হয়।’

 

 

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন