২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৮ অপরাহ্ণ, ১৮ মে ২০১৯

বরিশালের গৌরনদী উপজেলার এক এইচএসসি পরিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ধর্ষকে পশ্চিম বেজহার গ্রামের শাহিন সরদারের বখাটে পুত্র রকিব সরদার ওরফে রাকিবের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগি ওই ছাত্রী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩০ এপ্রিল সকালে পশ্চিম বেজহার গ্রামের শাহিন সরদারের পুত্র রকিব সরদার ওরফে রাকিব ওই ছাত্রীর পশ্চিম বেজহার গ্রামের ভাড়াটিয়া বাসায় একা পেয়ে ঘরের মধ্যে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষন করে এবং কৌশলে মোবাইলে নগ্ন ছবি ধারন করে।

এরপর থেকে নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় অশ্লীল কথা বলে মানুষিক নির্যাতন চালাতো ওই ছাত্রীকে। ওই ছাত্রী বিবাহিত হওয়ায় স্বামী সংসারের কথা চিন্তা করে বিষয়টি নিয়ে এতোদিন ধর্ষকের বিরুদ্ধে কোন অভিযোগ করে নাই।

পরবর্তীতে ওই ছাত্রীর প্রবাসী স্বামীর কাছে তার নগ্ন ছবি পাঠিয়ে দেয় ধর্ষক রাকিব। এছাড়াও নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিলে বুধবার গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান জানান, মামলার পর থেকেই পালিয়েছে অভিযুক্ত। আসামীকে গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। উল্লেখ্য, বখাটে রাকিবের বিরুদ্ধে মোবাইল চুরিসহ একাধিক অভিযোগ রয়েছে এলাকায়।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন