২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে শ্যালকের অস্ত্রের আঘাতে ভগ্নিপতি নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০০ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

বরিশালে শ্যালকের অস্ত্রের আঘাতে ভগ্নিপতি নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার জয়নগর ইউনিয়নে জমি জমা বিরোধকে কেন্দ্র করে শ্যালকের ধারালো অস্ত্রের আঘাতে ভগ্নিপতি কেতাব আলী সরদার (৫০) নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে জয়নগর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের ছনখোলা এলাকার ভূইঞা বাড়ির সামনের চরে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শ্যালক টিপু হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত কেতাব আলী সরদার আন্ধারমানিক ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মৃত বেলায়েত ঢালী সরদারের ছেলে। গ্রেপ্তার টিপু হাওলাদার ওই এলাকার সিরাজ হাওলাদারের ছেলে এবং সিরাজ হাওলাদারের মেয়ের জামাই কেতাব আলী সরদার।

কাজীরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর আহম্মেদ বরিশালটাইমসকে জানান, জমি জমা নিয়ে কেতাব আলীর সঙ্গে তার শ্বশুর পরিবারের বিরোধ চলছিল। মঙ্গলবার কেতাব আলীর শ্যালক টিপু হাওলাদার বিরোধীয় জমি চাষাবাদ করতে গেলে বাধা দেয় কেতাব এবং একপর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতি হয়। এতে কেতাব আলীর শ্যালক টিপু মাথায় আঘাত পেলে তিনি ক্ষুব্ধ হয়ে ধারালো দা দিয়ে ভগ্নিপতি কেতাব আলীর মাথায় আঘাত করেন। পরে কেতাব আলীকে লাথি ঘুষি মেরে অচেতন অবস্থায় ফেলে রেখে যান টিপু। এরপর কেতাব আলীর পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় টিপু হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পাশাপাশি নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, জানান ওসি।

গ্রাম পুলিশ মো. খলিল বরিশালটাইমসকে জানান, কেতাব আলী মধ্যপ্রাচ্য প্রবাসী ছিলেন। প্রবাস থেকে তিনি স্ত্রীর কাছে টাকা পাঠিয়েছেন। ওই টাকা শ্বশুর সেরাজ নিয়ে জমি কিনে ৩ ছেলে ও ১ কন্যার মধ্যে ভাগ বন্টন করে দেন। এই নিয়ে কেতাব আলীর সঙ্গে শ্বশুর পরিবারের দীর্ঘদিনের বিরোধ রয়েছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন