২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল থেকে সরকার পতন আন্দোলন হুঁশিয়ারি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৯ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: উচ্চাদালতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন না হলে এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হুশিয়ারী দিয়েছে বরিশাল যুবদল। বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী বরিশাল জেলা ও মহানগর যুবদলের যৌথ আয়োজিত বিক্ষোভ সমাবেশে এই হুশিয়ারী দেন নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে একই দাবিতে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ বাঁধা দেয়। বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মঙ্গলবার সকাল ১০টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে জেলা ও মহানগর যুবদল।

মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন। বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারন সম্পাদক এএইচএম তছলিমউদ্দিন, মহানগর যুবদলের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলুসহ অন্যান্যরা।

বক্তারা কারান্তরীণ অসুস্থ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। বৃহস্পতিবার হাইকোর্টে বেগম জিয়ার জামিন না হলে ওইদিন থেকেই এক দফা আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানোর হুশিয়ারী দেন তারা। সমাবেশ শেষে একই দাবিতে বিক্ষোভ মিছিল বের হলে অশ্বিনী কুমার হলের প্রধান ফটকে তাদের আটকে দেয় পুলিশ। এ নিয়ে বেশ কিছুক্ষণ বাদানুবাদ হলেও শেষ পর্যন্ত যুবদলকে মিছিল করতে দেয়নি পুলিশ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন