১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে সর্বহারা পরিচয়ে ৪ চিকিৎসককে প্রাণনাশের হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, ০২ আগস্ট ২০১৭

বরিশালের আগৈলঝাড়া হাসপাতালের ৪ চিকিৎসককে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টি (সর্বহারা) পরিচয় দিয়ে মোবাইল ফোনে চাঁদা দাবি করা হয়েছে। শিগগিরই এই টাকা না দিলে তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এই ঘটনায় মঙ্গলবার (০১ আগস্ট) সংশ্লিষ্ট আগৈলঝাড়া থানায় চিকিৎসকদের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার (৩১ জুলাই) বিকেলে হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলতাব হোসেনের মোবাইল ফোনে ০১৮৫৮- ৭২৬৪৯৪ নাম্বার থেকে কল দিয়ে এক ব্যক্তি নিজেকে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা) প্রধান বলে পরিচয় দেন। এক পর্যায়ে তার নাম বিপ¬ব সিকদার জানিয়ে বলেন তাদের দলনেতারা অসুস্থ্য।

তাই চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। যে কারণে পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ৩০ হাজার টাকা দিতে হবে। একই দিন একই নম্বর থেকে ফোন করে ওই ব্যক্তি সর্বহারা পার্টির পরিচয় দিয়ে মেডিকেল অফিসার ডা. কেএম সাকিব, ডা. তানভীর আহমেদ এবং ডেন্টাল সার্জন ডা. মনন কুমার দে’র কাছেও চাঁদা দাবি করে। এই টাকা না দিলে অচিরেই তাদের প্রাণনাশ করা হবে বলে হুমকি দেয় বলে জানায় সূত্রটি।’

এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন চিকিৎসকরা। যে কারণে উধর্ক্ষতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে মঙ্গলবার থানায় অভিযোগ করেছেন বলে হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলতাব হোসেন।’ আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানিয়েছেন, বিষয়টি পুলিশের একাধিক টিম তদন্ত করছে।

তাছাড়া অভিযোগ পাওয়ার পরপরই চিকিৎসকদের নিরাপত্তা দেওয়া হয়েছে।’ এর আগে একইভাবে গত সপ্তাহে ঝালকাঠি জেলার এক স্কুল শিক্ষকের কাছে ফোন করে সর্বহারা পরিচয় দিয়ে চাঁদা দাবি করা হয়েছিল।”

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন