১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ হাসপাতালে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী পালিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫২ পূর্বাহ্ণ, ১৭ আগস্ট ২০১৯

বরিশালে সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ হাসপাতালে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী পালিত

✪ আরিফ আহমেদ মুন্না ॥ বরিশালে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ হাসপাতাল। বৃহস্পতিবার সকালে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের বিভিন্ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাসপাতালের চেয়ারম্যান প্রফেসর ডাঃ গোলাম মাহমুদ এবং ব্যবস্থাপনা পরিচালক বরিশালের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইকবাল হোসেন তাপস।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে একটি শোকর‌্যালি সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ হাসপাতাল চত্ত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সেমিনার হলে প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রফেসর ডাঃ গোলাম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের গেস্ট অব অনার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. দেলওয়ার হোসেন, সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন তাপস, মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ আবুল কালাম আজাদ, হাসপাতালের পরিচালক ডাঃ রণজিৎ খাঁ, ডাঃ নজরুল ইসলাম, ডাঃ জাহিদ হোসেন, মিসেস শহিদুল আলম প্রমুখ।

বঙ্গবন্ধুর বর্ণাঢ্য কর্মময় জীবন এবং ১৫ আগস্টের ঘাতকদের ইতিহাসের বর্বরোচিত হত্যাকান্ডের ওপর ওই আলোচনা সভায় এসময় সাউথ এ্যাপোলো মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালনা পর্ষদ ছাড়াও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে সেখানে বঙ্গবন্ধুর আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। #

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন