২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৫ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

মাহাদী হাসান:: বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে এ দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন-নগরের শেরে বাংলা সড়কের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে রাকান (৫) ও মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানার কাজিরবাদ এলাকার মৃত জামাল খানের স্ত্রী শেফালী বেগম (৫০)।

জানা যায়, শুক্রবার বিকেলে কাজিরহাট থানার গাবতলী এলাকা থেকে অটোটেম্পুতে করে কাজিরবাদ যাচ্ছিলেন শেফাল বেগম। মধ্যপথে দীঘিরপাড় নামক এলাকায় তার গায়ের চাদর অটোটেম্পুর ইঞ্জিনের সঙ্গে জড়িয়ে গলায় ফাঁস লেগে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সকালে বরিশাল নগরের শেরে বাংলা সড়কে ব্যাটারিচালিত অটোরিকশাচাপায় রাকান (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রাকান ওই এলাকার স্থানীয় বাসিন্দা এবং নৌবাহিনীর পেটি অফিসার রফিকুল ইসলামের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ বিন আলম বরিশালটাইমসকে জানান, বেপরোয়া গতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিকশাচালককে আটক করা না গেলেও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

দুর্ঘটনার পর বিকেলে ওই এলাকার বাসিন্দারা বিক্ষোভ করেন। তারা নিরাপদ সড়ক ও অবৈধ অটোরিকশা বন্ধের দাবি জানান।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন