২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে সড়ক সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৫ অপরাহ্ণ, ২১ জুলাই ২০১৯

বরিশাল সদর উপজেলার সাহেবেরহাট থেকে কানাইপুরা পর্যন্ত ৮ কিলোমিটার সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় শিক্ষার্থীরা। এতে একাত্ততা জানিয়ে অংশগ্রহণ করেছে এলাকাবাসীও।

বক্তারা বলেন, সদর উপজেলার চরামদ্দি, টুঙ্গিবাড়ীয়া এবং চাঁদপুরা ইউনিয়নের অর্ধ লক্ষাধিক মানুষের চলাচলের একমাত্র পথ সাহেবেরহাট থেকে কানাইপুরা সড়ক। এছাড়া আশপাশের একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের বহু সংখ্যক শিক্ষার্থী এই সড়ক দিয়ে চলাচল করে।

বরিশালে সড়ক সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বক্তারা আরো বলেন, এলজিইডি গত ১৫ বছর আগে এই গ্রামীণ সড়কটি নির্মাণ করে। এরপর থেকে কোনও ধরনের সংস্কার না হওয়ায় ৮ কিলোমিটার দীর্ঘ এই রাস্তাটি যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে স্থানীয়রা সড়ক সংস্কারের দাবি জানিয়ে আসলেও কর্তৃপক্ষ গুরুত্বপূর্ণ এই সড়কটি সংস্কারের কোনও উদ্যোগ নিচ্ছে না। তাই বাধ্য হয়েই আন্দোলনে নামতে হয়েছে।

অত্র ইউনিয়নের তরুণ প্রজন্মের ফেসবুক গ্রুপ হচ্ছে ‘টুংগীবাড়ীয়া ইউনিয়ন-অভিযোগ ও পরামর্শ’। এই গ্রুপে সড়কের সমস্যা নিয়ে বিভিন্ন সময়ে পোস্ট দেওয়া হয়েছিল। গ্রুপের সদস্যরা জানিয়েছেন দ্রুততম সময়ের মধ্যে এই সড়কের কাজ শুরু না হলে কঠোর আন্দোলনে নামবেন তারা।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন