১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ১৭ পুলিশসহ আরও ৪৫ জন করোনা আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৪ পূর্বাহ্ণ, ০২ জুন ২০২০

বরিশাল জেলায় ১৬ পুলিশ সদস্যসহ আরও ৪৫ জনের করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগ শনাক্ত করা হয়েছে। এই নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬৪ জনে। এ ছাড়া গতকাল সোমবারও কোনো করোনা রোগী সুস্থতা লাভ করেনি বলে জানা গেছে।

গতকাল সোমবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

জানা গেছে, আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ উপজেলার দুজন,বাকেরগঞ্জ উপজেলার একজন, বানারীপাড়া উপজেলার একজন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৬ জন সদস্য ও উপ-মহাপুলিশ পরিদর্শক কার্যালয়ের একজন কর্মকর্তাসহ পুলিশ বিভাগের ১৭ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুজন নার্স, একজন টেকনোলজিস্ট, একজন কার্পেন্টার ও একজন পরিচ্ছন্নতাকর্মীসহ পাঁচজন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের একজন চিকিৎসক, বরিশাল সিটি করপোরেশন এলাকাধীন রুপাতলি এলাকার তিনজন, আলেকান্দা ও বৈদ্যপাড়া এলাকার দুজন করে চারজন, কাউনিয়া, ফকিরবাড়ি, বগুড়া রোড, দপ্তরখানা, ভাটারখাল, অক্সফোর্ড মিশন রোড, নথুল্লাবাদ প্রত্যেক এলাকার একজন করে আটজন, এনসিসি ব্যাংক ও জনতা ব্যাংকে একজন করে দুজন কর্মরত ব্যক্তি এবং সদর উপজেলাধীন চর করমজি এলাকার একজন।

এদিকে সোমবারও কোনো করোনা রোগী সুস্থতা লাভ করেনি।

এ পর্যন্ত বরিশাল জেলায় ৯৬ জন নারী ও ২৬৮ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে শূন্য থেকে ২০ বছর বয়সী পর্যন্ত আক্রান্ত ২৩ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ২৮২ জন, ৫০ থেকে তার ঊর্ধ্বে ৫৯ জন।

অপরদিকে বরিশাল জেলায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে সব থেকে বেশি বরিশাল মহানগরে, যা ২৮৮ জন। এ ছাড়া সদর উপজেলায় নয়জন (রায়পাশা কড়াপুর, শায়েস্তাবাদ, টুঙ্গীবাড়িয়া, জাগুয়া, চরকাউয়া ও চরমোনাই), বাবুগঞ্জে ১৫ জন, উজিরপুরে ১১ জন, মেহেন্দীগঞ্জে ছয়জন, বাকেরগঞ্জে ১৩ জন, হিজলায় চারজন, মুলাদীতে পাঁচজন, বানারীপাড়ায় সাতজন, আগৈলঝাড়ায় তিনজন এবং গৌরনদীতে তিনজন করোনা রোগী শনাক্ত করা হয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন